সিনিয়র সাংবাদিক মাশুক চৌধুরী আর নেই

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রধান বার্তা সম্পাদক কবি মাশুক চৌধুরী আর নেই। গতরাত (মঙ্গলবার,২৩ জুন) দেড়টায় রাজধানীর রাশমনো হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

কিছুদিন আগে অসুস্থ হয়ে তিনি হাসপাতাল ভর্তি হন। তাঁর করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছিল। তবে নিউমোনিয়াসহ করোনার উপসর্গ ছিল। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। আজ সকাল জানাজা শেষে ঢাকার মাদারটেক বাগিচা কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

প্রবীণ এ সাংবাদিক ১৯৭২ সালে দৈনিক গণকন্ঠ থেকে সাংবাদিকতা শুরু করেন। তিন বিভিন্ন সংবাদপত্রে গুরুত্বপূর্ণ পদে পেশাগত দায়িত্ব পালন করেছেন। তিনি জাতীয়তাবাদী ধারার ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য ছিলেন। জাতীয় প্রেসক্লাব ও সাব এডিটর্স কাউন্সিলের সিনিয়র সদস্য ছিলেন তিনি।                                                                                              মাশুক চৌধুরীর জন্মস্থান ব্রাক্ষ্মণবাড়িয়ার আখাউড়ায়। কবি হিসেবেও বেশ সুখ্যাতি ছিল মাশুক চৌধুরীর। তাঁর তিনটি কাব্যগ্রন্থ ও একটি উপন্যাস প্রকাশিত হয়েছে।                                                                                                                                        

প্রিয় মাশুক ভাইয়ের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আল্লাহ এই সরলপ্রাণ, ভদ্র, মার্জিত স্বভাবের মানুষটিকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ