মারিয়া-আগুয়েরোকে বাদ দিয়ে আর্জেন্টিনার নতুন দল

                                                    আগামী মাসে জার্মানি ও একুয়েডরের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচকে সামনে রেখে ২৬ সদস্যের দল ঘোষণা করল আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। ঘোষিত এই স্কোয়াডে জায়গা হয়নি ম্যানসিটির সেরা তারকা সার্জিও আগুয়েরো ও পিএসজির ডি মারিয়ার। দলে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন আর্সেনালের গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ম্যাচ দুটির জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করেন কোচ। তিন ম্যাচের নিষেধাজ্ঞা থাকায় স্কালোনির এই দলে স্বাভাবিকভাবেই নাম আসেনি ২০১৯ সালের ফিফার বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসির।

বোকা জুনিয়র্স ও রিভার প্লেটের কোনো খেলোয়াড় না নেওয়াতে গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানি ও এস্তেবান আনদ্রাদের রাখা হয়নি ২৬ সদস্যর এই দলে।

আগামী ৯ অক্টোবর বরুসিয়া ডর্টমুন্ডের মাঠ সিগনাল-ইদুনা-পার্কে স্বাগতিক জার্মানির মুখোমুখি হবে আর্জেন্টিনা। চার দিন পর একুয়েডরের বিপক্ষে খেলবে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আর্জেন্টিনার ২৬ সদস্যের স্কোয়াড : গোলরক্ষক :  হুয়ান মুসো (উদিনেসে), আগুস্তিন মার্চেসিন (পোর্তো), এমিলিয়ানো মার্তিনেজ (আর্সেনাল)। ডিফেন্ডার : হুয়ান ফয়থ (টটেনহ্যাম), রেনজো সারাভিয়া (পোর্তো), নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), জার্মান পেজ্জেয়া (ফিওরেন্তিনা),  মার্কোস রোহো (ম্যানইউ), নিকোলাস তালিয়াফিকো (আয়াক্স আমস্টারডাম), ওয়াল্তার কান্নেমান (গ্রেমিও), লিওনার্দো বালের্দি (বরুসিয়া ডর্টমুন্ড)।

মিডফিল্ডার : গুইডো রড্রিগুয়েজ (ক্লাব আমেরিকা), মাতিয়াস জারাচো (রেসিং), লেয়ান্দ্রো পারেদেস (পিএসজি), নিকোলাস ডোমিনগুয়েজ (ভালেস),  রদ্রিগো দে পল (উদিনেসে), মার্কোস আকুনা (স্পোর্টিং লিসবন), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), লুকাস ওকামপোস (সেভিয়া),  এঞ্জেল কোরেয়া (অ্যাতলেটিকো মাদ্রিদ), এরিক লামেলা (টটেনহ্যাম)।

ফরোয়ার্ড : মাতিয়াস ভার্গাস (এস্পানিওল), নিকোলাস গঞ্জালেজ (স্টুর্টগার্ট), লুকাস আলারিও (বেয়ার লেভারকুজেন), পাওলো দিবালা (জুভেন্তাস), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান)।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ