মতলব সর্টারগান, ২ রাউন্ড গুলি’সহ ডাকাত সর্দার মোহাম্মদ আলী আটক

                                              মতলব উত্তর থানা পুলিশ ডাকাত সর্দার মোহাম্মদ আলী (৪১) কে সর্টারগান, ২ রাউন্ড গুলি’সহ নিজ বাড়ি খালপাড় দূর্গাপুর থেকে আটক করেছে চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ।

শুক্রবার দুপুরে থানার অফিসার ইনচার্জ মো.নাসির উদ্দিন মৃধা সাংবাদিকদের জানান, ২৯ অক্টোবর রাত সাড়ে ৩টায় সৌদি প্রবাসী ঢাকা বিমান বন্দর থেকে নিজ বাড়ি হাজীগঞ্জে গাড়ি যোগে যাওয়ার পথে মতলব উত্তর উপজেলার মৌটুপী নামক স্থানে আসলে একদল অস্ত্রধারী ডাকাত রাস্তায় গাছের গুড়ি ফেলে পথরোধ করে। গাড়ীর গ্লাস ভেঙ্গে অস্ত্র দিয়ে চালককে জিম্মি করে যাত্রীদের মারধর করে অর্থ, স্বর্ণালঙ্কার, মোবাইল’সহ লুটে নেয়।

এ ঘটনায় ৩০ অক্টোবর থানায় মামলা হলে উপজেলার খালপাড় দুর্গাপুর গ্রামের ডাকাত সর্দার একাধিক ডাকাতি মামলার আসামী মোহাম্মদ আলী (৪১)কে বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে আটক করে। জিজ্ঞাসাবাদে মোহাম্মদ আলী জানায় ডাকাতির কাজে ব্যবহৃত একটি বন্ধুক তার ঘরে রয়েছে। পুলিশ শুক্রবার সকালে তার বসতঘর থেকে ২ রাউন্ড গুলিসহ একটি সাটারগান উদ্ধার করে। এ বিষয়ে পুলিশ বাদি হয়ে মতলব উত্তর থানায় একটি মামলা করেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা জানান, আটককৃত ডাকাত সর্দার একাধিক ডাকাতি মামলার আসামী। ডাকাতি’সহ বিভিন্ন অপরাধ বন্ধে থানা পুলিশ নির্ঘুম রাত অভিযান পরিচালনা করছে। ডাকাতির মাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। অন্যান্য আসামীদের আটকের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে। আটককৃত মোহাম্মদ আলীকে আদালতে প্রেরণ করা হচ্ছে। রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সাথে জড়িতদের আটক করতে সক্ষম হবো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ