ফেনীতে রেলক্রসিং খোলা – ট্রেনের ধাক্কায় ৩ বাসযাত্রী নিহত

১১ অক্টোবর, ২০২০:ফেনীতে একটি যাত্রীবাহী ট্রেন ও বাসের সংঘর্ষে তিন জন নিহত ও ১১ জন আহত হয়েছেন। আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। জানা গেছে, নিহত তিন জনই বাসের যাত্রী ছিলেন। তবে, তাদের পরিচয় জানা যায়নি। আহত ১১ জনকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। বাসের একজন যাত্রী জানান, ভোরে গভীর ঘুমে আচ্ছন্ন থাকা অবস্থায় হঠাৎ বিকট শব্দে ঘুম ভেঙে যায় যাত্রীদের। এরপর তারা দেখেন তাদের বাসটি উলটে পড়ে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের চালকের কোন গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।
আহত যে ১১ জনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁরা হলেন রাজশাহীর মনিরুল (২০), কুমিল্লার চৌদ্দগ্রামের আবদুল কুদ্দুছ (২৫), নাটোরের ফারুক হোসেন (২০), বেলাল (৫৫), সজল (২২), আরিফুল ইসলাম (৩৫) ও আশিক (১৭), চাঁপাইনবাবগঞ্জের রুবেল (৩০), ফেনীর সোনাগাজীর দুলাল (৫০), কিশোরগঞ্জের আজাহারুল ইসলাম (২২) ও পাবনার রন্দু খান (২৪)। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।
ফেনী রেলওয়ে স্টেশনের মাষ্টার মাহাবুব রহমান জানান, দুর্ঘটনার কারণে একটি লাইন সাময়িক বন্ধ থাকলেও অপর লাইন দিয়ে ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ