ফরিদগঞ্জে ইয়াবার বড় একটি চালানসহ দুজনকে আটক করেছে পুলিশ

ফরিদগঞ্জে ইয়াবার বড় একটি চালানসহ দুজনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার সকালে পৌরসভার টিঅ্যান্ডটি মোড়ে দুই মোটরসাইকেল আরোহীর কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করে থানা ফরিদগঞ্জ পুলিশ।
আটককৃতরা হচ্ছে ফরিদগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আলী আহমদের ছেলে মো: আমিন ও কুষ্টিয়ার দৌতলপুরের বদু মোল্লার ছেলে তরিকুল ইসলাম। এদের কাছ থেকে জুসের বোতলে সংরক্ষণ করা ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, সকালে মোটরসাইকেল আরোহী দুই যুবক চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়ক অতিক্রম করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ওসির নেতৃত্বে ফরিদগঞ্জ পৌরসভার টিঅ্যান্ডটি এলাকায় এসআই নুরুল ইসলাম, এএসআই রবিউলসহ একদল পুলিশ অবস্থান নেন। পুলিশ টার্গেটকৃত দুই যুবককে আটক করতে সক্ষম হন। এ সময় তাদের কাছে জুসের কার্টন ছিলো। ওই কার্টন তল্লাশী করে দেখা যায় জুসের বোতলে বিপুল পরিমান ইয়াবা।
অন্যদিকে, তাদের সঙ্গে থাকা মোটর সাইকেল দু’টি তন্ন তন্ন করে তল্লাশী করা হয়। এ সময় তেলের ট্যাঙ্কির মধ্যেও বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার সংখ্যা সব মিলিয়ে ১৬ হাজার পিস।
তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সঙ্গে জড়িত। তারা চাঁদপুর, লক্ষ্মীপুর, মুন্সীগঞ্জ জেলার ইয়াবার বড় কারবারি। কক্সবাজার থেকে কৌশলে ইয়াবা বহন করে এসব জেলা ও উপজেলায় ইয়াবা সরবরাহ করতো


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ