প্রকাশ হয়েছে ‘হরিবোল’- এর থিম সং

আল-মুজাদ্দেদী২৪বিডী নিউজঃশারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রকাশ পেল ‘হরিবোল’ চলচ্চিত্রের থিম সঙ। গানের শিরোনাম ‘বন্ধু এ মনে ভয় কাটে’। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে গানটি ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে। এ গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন কলকাতার গুণী সঙ্গীতশিল্পী অংশুমান। গানটিতে কণ্ঠ দিয়েছেন অংশুমান, অর্পিতা, সিনজিনী, অরুন্ধতি ও অনিমেষ। লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশিত হয়েছে ‘হরিবোল’ সিনেমার গানটি। তবে ভিডিওতে  রাখা হয়েছে সিনেমাটির বিভিন্ন দৃশ্যপট। যার ফলে গানটি আরও বেশি অর্থবহ হয়ে উঠেছে।

‘হরিবোল’ সিনেমাটি নির্মাণ করেছেন কথাসাহিত্যিক ও চলচ্চিত্র নির্মাতা রেজা ঘটক। আনিসুজ্জামান নিবেদিত এই সিনেমা প্রযোজনা করেছে বলেশ্বর ফিল্মস। পুরো চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা করেছেন অংশুমান। এই চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের প্রখ্যাত বাউলশিল্পী সফি মণ্ডল ও বাউল নলীনি মণ্ডল এবং ভারতের বিশিষ্ট সঙ্গীতশিল্পী সাত্যকি ব্যানার্জি, অংশুমান, অর্পিতা, অনিমেষ, অরুন্ধতি ও সিনজিনী। গানগুলোর গীতিকার ও সুরকার হলেন লালন শাহ, ভবা পাগলা ও                                                                      অংশুমান।

‘হরিবোল’ চলচ্চিত্রের গান প্রকাশ প্রসঙ্গে নির্মাতা রেজা ঘটক বলেন, এটা আমাদের সিনেমার থিম সঙ। এবারের দুর্গাপূজার আনন্দকে শতগুণ বাড়িয়ে দেবে গানটি। শ্রোতাদের হৃদয়ের মণিকোঠায় গানটি জায়গা করে নেবে, এটাই আমার প্রত্যাশা।

এ প্রসঙ্গে জি সিরিজের কর্ণধার নাজমুল হক ভুঁইয়া খালেদ বলেন, দুর্গাপূজা উপলক্ষ্যে ‘হরিবোল’ চলচ্চিত্রের গান প্রকাশের অংশ হতে পেরে আমরা আনন্দিত। আশা করি সঙ্গীত শ্রোতাদের জন্য এই গান দারুণভাবে মনোরঞ্জনের খোরাক জোগাবে।

‘হরিবোল’ থিম সঙটি ইতোমধ্যে গান-ভক্ত মানুষের মধ্যে বিপুল সাড়া ফেলেছে। গানটি শুনে বাংলাদেশের প্রখ্যাত নজরুল সংগীত শিল্পী, সংগঠক ও গবেষক সুজিত মোস্তফা বলেছেন, আবহমান বাংলার গানে যে মাটির সুর রয়েছে, এই গানটিতে সেরকম একটা প্রাণের টান রয়েছে। গানের সহজ কথা, অসাধারণ সুর ও গায়কী মানুষের হৃদয় জয় করবে। আমার খুব ভালো লেগেছে।

গানটি শুনতে নিচের ভিডিও লিংকে ক্লিক করুন-

https://www.youtube.com/results?search_query=%23Bondhu_E_Mone_Bhoy_Kate_NewSong2020


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ