পাপুলের বিরুদ্ধে মিথ্যা প্রচারনা ও দেশী-বিদেশী ষড়যন্ত্র দাবি :কাজী বাক্কিবিল্লাহ’র

                                  লক্ষ্মীপুর-২(আংশিক সদর) রায়পুর আসনের সাংসদ প্রবাসী শিল্পপতি মারাফিয়া কুয়েতিয়া কোম্পানির এমডি এন্ড সিইও কাজী মোহাম্মদ শহিদ ইসলাম পাপুলের বিরুদ্ধে মিথ্যা প্রচারনা ও দেশী-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে ঐক্যবদ্ধ হয়ে লক্ষ্মীপুর-রায়পুরের গলিতে গলিতে তীব্র আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ।

মঙ্গলবার (২৩ জুন) বাদ মাগরিব লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ’র আয়োজনে রায়পুর পৌর আওয়ামীলীগের সকল ওয়ার্ড নেতাদের সমন্বয়ে রায়পুর পৌর আওয়ামীলীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কাজী বাক্কিবিল্লাহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে এমপি পাপুলের বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত্রের প্রতিবাদে দুর্বার আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।

এ সময় তিনি বলেন, কাজী শহিদ ইসলাম পাপুল আমাদের কাছে দানবীর হিসেবে পরিচিত। তিনি দলীয় নেতাকর্মী ছাড়াও মসজিদ, মাদ্রাসা, মন্দির, অসহায় পরিবার, ক্যান্সার আক্রান্ত রোগীসহ বিভিন্ন সামাজিক কাজে বরাবরই অনুদান দিয়ে আসছেন।
তিনি একজন সফল ব্যবসায়ী,কোন প্রকার মানবপাচারে জড়িত নয়। আর একজন সু-প্রতিষ্ঠিত ব্যবসায়ী কখনো মানবপাচার অথবা মানি লন্ডারিংয়ের সাথে জড়িত হতেই পারেন না। এমপি পাপুল একজন প্রকৃত দেশপ্রেমিক এবং মানবসেবক।

বিগত দিনে আমাদের সাংসদ রায়পুর-লক্ষ্মীপুরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই সুবাদে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েও বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থন নিয়ে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। সাংসদের মানবিক রাজনীতির শুরু থেকেই কুচক্রী মহল তার সুনাম ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। ইনশাআল্লাহ আমরা জনগন যদি একত্রিত থাকি তাহলে কোন তৃতীয় শক্তিই আমাদের এমপি মহোদয়কে আমাদের কাছ থেকে দূরে সরাতে পারবেনা।

তিনি আরও বলেন, এমপি মহোদয়ের সফলতায় কুচক্রী মহল উঠেপড়ে তাঁর পিছে লেগেছে। কারন, বৈশ্বিক মহামারি করোনায় যেখানে বেশিরভাগ এমপি, মন্ত্রী কোয়ারেন্টাইনে ছিলেন সেখানে তিনি সূদুর কুয়েতে বসেও তাঁর সহধর্মিণী ও মাননীয় মহিলা সাংসদ মহোদয় মিসেস সেলিনা ইসলাম ও তার কন্যা কাজী ওয়াফা ইসলাম এর মাধ্যমে দলীয় নেতা কর্মীদের সমন্বয়ে মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছে দিয়েছেন খাদ্য উপহার।পরিশেষে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি বিনীত অনুরোধ করে বলতে চাইযে আমাদের সাংসদ কাজী পাপুল একজন প্রকৃত সমাজসেবক। তাঁর বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা এবং ষড়যন্ত্রমূলক।তাই, আপনার সার্বিক সহযোগিতার মাধ্যমে আমাদের সাংসদকে আমাদের মাঝে ফিরে পেতে চাই।     


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ