নির্বাচনে জয়ী হলে সেবক হিসেবে নগরবাসীর পাশে থাকার কথা জানিয়েছেন :তাপস

নির্বাচনে জয়ী হলে সেবক হিসেবে নগরবাসীর পাশে থাকার কথা জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেছেন, আজ নানা দুর্ভোগে নগরবাসী, বিভিন্ন সেবা থেকে তারা বঞ্চিত। তাদের নিয়ে কাজ করার সুযোগ আছে। আমাকে পরীক্ষা করে দেখুন, আপনাদের প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর গোপীবাগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল বাতেনের হাতে মনোনয়নপত্র জমা দেওয়া শেষে গণমাধ্যমে এসব কথা বলেন তাপস।

শেখ ফজলে নূর তাপস বলেন, তিন মেয়াদে ঢাকা-১০ আসনের জনগণ আমায় আলিঙ্গন করে রেখেছেন। আমার আসনটি দক্ষিণ সিটি এলাকার অংশ। আমি ঢাকা-১০ আসনে আমার সব অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই দক্ষিণ সিটিতে। ‘নগরবাসী আমায় সু্যোগ দিলে আমি তাদের সেবক হয়ে কাজ করবো। নানা সুবিধা থেকে বঞ্চিত নগরবাসীর সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো। এক্ষেত্রে সুশীল সমাজ, নগরবাসীর কাছে আহ্বান জানাবো আমাকে একবার পরীক্ষা করে দেখুন, সেবক হিসেবে পাবেন।’

ব্যাপক শোডাউন নিয়ে মনোনয়ন জমা দেওয়া নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন কিনা? জানতে চাইলে তিনি বলেন, আজ একই সময়ে মেয়র ও কাউন্সিলরা মনোনয়নপত্র জমা দিতে আসছেন। এ অবস্থায় অনেক মানুষের সমাগম হয়েছে বটে। তবে আমরা আচরণ বিধি মেনে চলছি, আমাদের কেন্দ্রীয় কিছু নেতারা এসেছেন আমার সঙ্গে।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আবদুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ