দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ১৭৭৩,মৃত্যু ২২ জন,

                                                                   মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন অঞ্চলে আরও ২২ জন মারা গেছেন।                       বৃহস্পতিবার (২১ মে) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।                                                                                                                       গত ২৪ ঘণ্টায় ২২ জনসহ এখন পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৪০৮ জন মারা গেছেন। এ সময়ে নতুন করে আরও ১ হাজার ৭৭৩ জন মহামারি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৫১১ জনে দাঁড়িয়েছে।

নাসিমা সুলতানা বলেন, মৃত্যুর তথ্য বিশ্লেষণ করে দেখা যায়, ঢাকা বিভাগে ১০ জন, চট্টগ্রামে আটজন, সিলেটে তিনজন ও ময়মনসিংহে একজন মারা গেছেন। ঢাকা বিভাগের মধ্যে ঢাকা সিটিতে মারা গেছেন আটজন, ঢাকা জেলার একজন ও নারায়ণগঞ্জের একজন মারা গেছেন। চট্টগ্রাম বিভাগে আটজনের মধ্যে চট্টগ্রাম সিটিতে রয়েছেন চারজন, কক্সবাজারে একজন ও চাঁদপুরে তিনজন। ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ শহরেই একজন মারা গেছেন। সিলেট বিভাগের মধ্যে সিলেট সিটিতে একজন ও অন্যান্য জেলায় দুইজন কারোনায় মারা গেছেন।                                                                          

 


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

  • item-thumbnail

    ৩০০ রোগের সমাধান ১টি গাছেই

    Views 0Likes 0Rating 12345 সজনে গাছ সবার কাছেই খুব পরিচিত। সজনে ডাঁটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। তাছাড়া সজনের আছে নানা রোগ প্রতিরোধ ক্ষমতা। সজনের ...

ঘোষনাঃ