টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় পানিতে ডুবে যাওয়া কৃষকের ধান কেটে দিলো ছাত্রফ্রন্ট

 

করোনা ভাইরাস ও প্রাকৃতিক দূর্যোগের কারণে দেশের সকল কিছু অচল হয়ে পড়েছে। আজ বৃহস্পতিবার টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলা জাকের পার্টি ছাত্রফ্রন্ট পানিতে ডুবে যাওয়া কৃষকের ধান কেটে দিয়েছে। কয়েকদিন এর বৃষ্টিতে পানিতে ডুবে যায় ধান ক্ষেত। বিনা পারিশ্রমিকে জাকের পার্টি ছাত্রফ্রন্টের নেতৃবৃন্দ ধান কেটে দেয়।

এ সময় জাকের পার্টি ছাত্রফ্রন্ট টাঙ্গাইল জেলার দপ্তর সম্পাদক আল আমিন ইসলাম শাফি বলেন, জাকের পার্টি একটি আদর্শকেন্দ্রিক পার্টি। জাকের পার্টি প্রতিষ্ঠার ৩০ বছরে মানব সেবার নিয়োজিত রয়েছে। জাকের পার্টি কখনো ক্ষমতার জন্য কাজ করে না। জাকের পার্টির প্রত্যেকটা নেতৃবৃন্দ সবসময় দেশের যে কোন বিপদ লগ্নে মানব সেবার জন্য নিজেরদের সর্বোচ্চ দিয়ে কাজ করে যাচ্ছে। জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ও জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী প্রত্যেকটা নির্দেশ পালনের জন্য জাকের পার্টি ছাত্রফ্রন্ট টাঙ্গাইল জেলার সকল নেতাকর্মীবৃন্দ দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।                                                                                                             

এ সময় জাকের পার্টি ছাত্রফ্রন্ট গোপালপুর উপজেলার সভাপতি মোঃ লিটন মিয়া, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা ও সাংগঠনিক সম্পাদক মোঃ আশিক মিয়া সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ