জাতীয় সংসদের ৬ এমপি করোনায় আক্রান্ত

          আল-মুজাদ্দেদী২৪বিডী নিউজঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে একাদশ জাতীয় সংসদের ১০ম অধিবেশন (২০২০ সালের ৫ম এবং মুজিববর্ষ উপলক্ষে বিশেষ অধিবেশন) রোববার (৮ অক্টোবর) শুরু হবে। এ উপলক্ষে শুক্রবার (৬ নভেম্বর) সংসদ সদস‌্যদের (এমপি) করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা হয়েছে। পরীক্ষায় করোনায় আক্রান্ত হয়েছেন (করোনা পজিটিভ) ৬ এমপি।  করোনা আক্রান্তরা হলেন- সংরক্ষিত নারী আসনের নাদিরা ইয়াসমিন জলি ও তাহমিনা বেগম; নাটোর-২ (নাটোর সদর উপজেলা ও নলডাঙ্গা উপজেলা) আসনের শফিকুল ইসলাম, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নুরুজ্জামান বিশ্বাস, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

যাদের করোনা নেগেটিভ আসছে তারা অধিবেশনে যোগ দেবেন রোস্টার অনুযায়ী। সর্বোচ্চ ৮০ জন সংসদ সদস্য উপস্থিত হবেন রোস্টার অনুযায়ী। শুধুমাত্র ৯ নভেম্বর রাষ্ট্রপতির ভাষণের করোনা নেগেটিভ সব সংসদ সদস্য অধিবেশনে যোগ দেবেন।

এ বিষয়ে সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার বলেন, গতকাল টেস্ট করিয়েছি, ম্যাসেজ এসেছে। দেশবাসীর কাছে আমি দোয়া চাই। যেন আগের মতো আবার সুস্থ হয়ে উঠি।

নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, শরীরে কোনো উপসর্গ নেই। তবুও করোনা পজিটিভ এসেছে। আজ সংসদ থেকে মেসেজ পেয়ে হোম আইসোলেশনে আছি। দেশবাসীর কাছে আমি দোয়া চাই।জাতীয় সংসদের অধিবেশন রোববার (৭ নভেম্বর) সন্ধ্যা ৬টায় স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে শুরু হবে। রাইজিংবিডি                                                                              


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ