জন্মদিনে স্ত্রীকে আসিফের উপহার

           শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। ব্যক্তিগত জীবনে সালমা আসিফ মিতুর সঙ্গে সংসার বেঁধেছেন তিনি। তাদের প্রেমের গল্প অনেকেরই জানা।                                                                                                                                                                           গত ২২ জুন ছিল সালমা আসিফ মিতুর জন্মদিন। প্রিয়তমা স্ত্রীর জন্মদিনে নিজের গাওয়া একটি গান মুক্তি দিয়েছেন তিনি। ‘সুপার বিউটিফুল’ শিরোনামে গানটি নিয়ে নির্মিত হয়েছে লিরিক্যাল মিউজিক ভিডিও। এটি আসিফের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। গানটির কথা লিখেছেন ওমর ফারুক। সুর করেছেন প্রিন্স রুবেল, সংগীতায়োজন করেছেন জে কে।

এ গান তৈরির পেছনের গল্প জানিয়ে আসিফ বলেন— কিছুদিন আগে ওমর ফারুক আমাকে গানটি দেয়। পড়ে দেখি কথাগুলোর সঙ্গে আমার ব্যক্তিজীবনের মিল আছে। স্ত্রী পাশে থাকলে আমার যে অনুভূতি হয়, গানটির বিষয়বস্তুও তাই। শুরুতে পরিকল্পনা ছিল আগামী ঈদুল আজহায় গানটি প্রকাশ করব। পরে বউয়ের জন্মদিন উপলক্ষে তাকে চমক দিতে সিদ্ধান্ত পরিবর্তন করি। উপহারটা সে দারুণভাবে গ্রহণ করেছে। জন্মদিনে গায়ক স্বামীর কাছ থেকে এমন উপহার পেয়ে ভীষণ খুশি আসিফের স্ত্রী। গানটি শুনে অনেক আনন্দ পেয়েছেন বলে জানিয়েছেন তিনি।

সংগীতশিল্পী হয়ে ওঠার আগে আসিফ ভালো ক্রিকেট খেলতেন। ক্রিকেটার আসিফের প্রেমে পড়েন সালমা। এই দম্পতির প্রেম-প্রণয় সহজ ছিল। নানা বাধা-বিপত্তির মধ্য দিয়ে তাদের দীর্ঘ পথ পাড়ি দিতে হয়েছে। এই দম্পতির রণ এবং রুদ্র নামে দুই পুত্রসন্তান রয়েছে।                                                                                                                                                               


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ