চৌদ্দ বছরে পা রেখেছে দেশের প্রথম বেসরকারি রেডিও স্টেশন রেডিও টুডে

No photo description available.
সাফল্যের দীর্ঘ যাত্রায় তেরোটি বছর পেড়িয়ে চৌদ্দ বছরে পা রেখেছে দেশের প্রথম বেসরকারি রেডিও স্টেশন রেডিও টুডে। ২০০৬ সালের ১৫ই অক্টোবর ঢাকা স্টেশন দিয়ে শুরু হয় রেডিও টুডের সম্প্রচার কার্যক্রম। এরপর একে একে চট্টগ্রাম, কক্সবাজার, বগুড়া, সিলেট, খুলনা, ময়মনসিংহ, বরিশাল, কুমিল্লা ও কুষ্টিয়া এই ১০টি স্টেশনের মাধ্যমে সারাদেশে বিস্তৃত হয়েছে এর সম্প্রচার কার্যক্রম। মোবাইল অ্যাপস আর অনলাইন স্ট্রিমিং এর ফলে দেশের সীমা পেড়িয়ে বিস্তৃত হয়েছে দেশের বাইরে অবধি।
অল ডে অল হিটস – স্লোগান নিয়ে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি শুধু বিনোদনে সীমাবদ্ধ নয়। যেমন রয়েছে দেশসেরা কথাবন্ধু তেমনি রয়েছে একঝাঁক চৌকস সংবাদকর্মী। কয়েকটি সংবাদ শিরোনামের পাশাপাশি দিনে চারবার প্রচারিত করে প্রধান খবর। দেশে-বিদেশের নানা খবরের পাশাপাশি প্রতিনিয়ত ধ্বনিত হয় বিশেষ সব প্রতিবেদন। ভয়েস অব আমেরিকা রেডিও টুডে’র সংবাদ সহযোগী।
মীনা অ্যাওয়ার্ড, দুইবার সুপারব্র্যান্ডসহ নানা সম্মাননায় ভূষিত হয়েছে রেডিও স্টেশনটি। ১৪শ বছরে পদার্পন উপলক্ষে তথ্যমন্ত্রী ডঃ হাছান মাহমুদ, বাংলাদেশ বেতারের মহাপরিচালকসহ সুধীজন শুভেচ্ছা জানিয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

  • item-thumbnail

    ৩০০ রোগের সমাধান ১টি গাছেই

    Views 0Likes 0Rating 12345 সজনে গাছ সবার কাছেই খুব পরিচিত। সজনে ডাঁটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। তাছাড়া সজনের আছে নানা রোগ প্রতিরোধ ক্ষমতা। সজনের ...

ঘোষনাঃ