চাঁদপুর-৪ আসনে ধানের শীষ প্রতীক পেলেন : লায়ন হারুনুর রশিদ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ আসনে বিএনপির প্রার্থীর হিসেবে ধানের শীষ প্রতীক পেলেন সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ। তিনি বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক , ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বুধবার রাতে চাঁদপুর জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মো: মাজেদুর রহমান খান বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, গত ১৭ ডিসেম্বর ঋণ খেলাপি জনিত কারণে বিএনপি প্রার্থী এম এ হান্নানের প্রার্থীতা স্থগিত হয়। পরে চেম্বার জজ আদালত ২৪ ডিসেম্বরেও ওই আদেশ বহাল রাখেন। ফলে বিএনপি প্রার্থী শুন্য হয়ে পড়ে ফরিদগঞ্জ।
এরই মধ্যে দলীয় অন্য মনোনয়ন পাওয়া রিয়াজ উদ্দিন নসু, কাজী রফিক এবং সর্বশেষ লায়ন হারুনুর রশিদ ধানের শীষের জন্য তদবির ও প্রক্রিয়া শুরু করেন। শেষ পর্যন্ত বুধবার প্রথমে দলীয়ভাবে প্রতীক বরাদ্দ নিয়ে আদালতের মাধ্যমে অনুমতি নিয়ে নির্বাচন কমিশনে ধানের শীষ প্রতীক বরাদ্দের জন্য আবেদন করেন লায়ন হারুনুর রশিদ। পরে নির্বাচন কমিশন লায়ন হারুনের আবেদন গ্রহণ করেন।
বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মো: মাজেদুর রহমান খান বুধবার রাত সাড়ে ৮টায় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে লায়ন হারুনুর রশিদকে ধানের শীষ প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
এ আসনে আওয়ামীলীগ থেকে লড়ছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক সফিকুর রহমান। সফিকুর রহমান এর পূর্বেও ২বার এ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করে ফেল করে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ