চাঁদপুরে জেএসসি পিএসসি সমাপনী পরীক্ষা সু-শৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত হওয়ার লক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

চাঁদপুরে জেএসসি পরীক্ষা সু-শৃঙ্খল পরিবেশে হওয়ার আহবান

জেসমিন আক্তার : আসন্ন জুনিয়র স্কুল সার্টিফিকেট, দাখিল অষ্টম শ্রেনীর সমাপনী ও নবম শ্রেনী (দাখিল) সমাপনী পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠিত হওয়ার লক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে চাঁদপুর জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শওকত ওসমান এর সঞ্চালনায় সভার আলোচ্য বিষয় নিয়ে অংশগ্রহনকারীদের মধ্য থেকে বক্তব্য প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মো. শফিউদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, সহকারী কমিশনার (শিক্ষা শাখা) আজিজুন্নাহারসহ অন্যান্য ইউএনও ও জেলার পরীক্ষা কেন্দ্                                                      রগুলোর সচিবগণ।

সভায় জেলা প্রশাসক উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা শিক্ষা বিভাগ ও কেন্দ্র সচিবদেরকে উল্লেখিত পরীক্ষাগুলো সু-শৃঙ্খলভাবে নেয়ার জন্য আহবান জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ