চাঁদপুরের মতলব উত্তরে বিএনপি’র নেতা ড. জালাল উদ্দিন অর্থায়নে সামগ্রী বিতরন

                                        আল-মুজাদ্দেদী২৪বিডী. কম: চাঁদপুরের মতলব উত্তরে কেন্দ্রীয় বিএনপি’র নেতা ড. জালাল উদ্দিন অর্থায়নে কর্মহীন এ অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।উপজেলার ৫ শতাধিক অসাহায় পরিবারের মাঝে ড. জালাল উদ্দিনের পক্ষে খাদ্য সামগ্রী বিতরন করেন,মতলব উওর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু।
ত্রান সামগ্রী বিতরন সময় উপস্হিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সরকার, ফতেপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সভাপতি তোফায়েল পাটোয়ারী, চাঁদপুর জেলা যুবদলের সহ-সভাপতি মিয়া মনজুর আমিন স্বপন, সহ-সভাপতি খায়রুল হাসান বেনু, মতলব উওর উপজেলা যুবদলের সভাপতি রাশেদহাসান টিপু, সাধারন স্পাদক রাশেদুজ্জামান টিপু . ছেংগারচর পৌ যুবদলের সাবেক আহবায়ক উজ্জ্বল ফরাজি, ছাএ দলের নেতা ফয়সাল সোহেল, শাকিল ফরাজী প্রমুখ । উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক নুরুল হক জিতু বলেন করোনাভাইরাসের মহামারিতে চরম বিপর্যয়ের মুখে পড়া এদেশের সাধারণ মানুষের পাশে ব্যাপকভাবে সাহায্য সহযোগিতা নিয়ে দাঁড়ানোর ইচ্ছা ছিল বিএনপির। এ অবস্থায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াতে। তাই আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি আরও বলেন, ইতিমধ্যে সারাদেশেই বিএনপির নেতা-কর্মীরা খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। সাধারণ মানুষের জনপ্রিয় দল বিএনপি সব সময় আপনাদের পাশে ছিল এবং আগামীতেও যে কোনো ;প্রয়োজনে দুর্যোগে বিএনপি এদেশের মানুষের পাশে থাকবে।                                  


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

  • item-thumbnail

    ৩০০ রোগের সমাধান ১টি গাছেই

    Views 0Likes 0Rating 12345 সজনে গাছ সবার কাছেই খুব পরিচিত। সজনে ডাঁটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। তাছাড়া সজনের আছে নানা রোগ প্রতিরোধ ক্ষমতা। সজনের ...

ঘোষনাঃ