চাঁদপুরের উন্নয়নে সকল কল্যাণমূলক কাজে পাশে থাকবেন :শাইখ সিরাজ

সকল কল্যাণমূলক কাজে পাশে থাকব: শাইখ সিরাজ     চাঁদপুরের উন্নয়নে সকল কল্যাণমূলক কাজে ঢাকায় কর্মরত চাঁদপুরের সাংবাদিকদের পাশে থাকবেন বলে জানিয়েছেন কৃষি-গণমাধ্যম ব্যক্তিত্ব এবং চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সদস্যরা শনিবার চ্যানেল আই ভবনে এলে খোলামেলা আলোচনায় তিনি এ কথা জানান।

শাইখ সিরাজ বলেন, সংগঠন টিকে থাকে কল্যাণমূলক কাজের মাধ্যমে। ঢাকায় কর্মরত চাঁদপুর সাংবাদিকদের সংগঠন ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরাম যদি কল্যাণমূলক কাজ শুরু করে, তাহলে সংগঠনের সাথে সাথে এর সঙ্গে সম্পৃক্ত সবাইকে মানুষ মূল্যায়ণ করবে।

চাঁদপুরের বিভিন্ন সমস্যা ও সম্ভবনার কথা উল্লেখ করে শাইখ সিরাজ সদস্যদের নানা পরামর্শ দেন। তিনি চাঁদপুরের যোগাযোগ ও পর্যটন খাতকে অধিক গুরুত্ব দিয়ে এ সংক্রান্ত তথ্যভিত্তিক সংবাদ প্রচারের পরামর্শ দেন, যাতে করে ওইসব বিষয়ে নীতি নির্ধারকদের নজরে আসে।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মিজান মালিকের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, যুগ্ম সম্পাদক সফিক শাহীন, সাংগঠনিক সম্পাদক মাজহারুল হক মান্না, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন, মানবকল্যাণ সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল, সদস্য জাকির মজুমদার ও কাজী ফয়সাল্ প্রমুখ।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের উপদেষ্টা হওয়ার প্রস্তাব দিলে শাইখ সিরাজ তা আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ