চাঁদপুরেরবাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে কম্বল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়ার কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক এবং বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক ড. সেলিম মাহমুদ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, দলের একমাত্র প্রধান ব্যক্তি জননেত্রী শেখ হাসিনা। তিনি যা করেন জেনে,বুঝে শুনে দেশের মানুষ ও দলের মঙ্গলের জন্য করেন। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন এতে চাঁদপুর জেলাবাসী তথা কচুয়াবাসীকে সম্মানিত করেছেন। আমার লক্ষ্য এমপি কিংবা মন্ত্রী হওয়া নয়, নেত্রী যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ ভাবে পালন করে মানুষের পাশে থাকতে চাই। তিনি আরো বলেন, অবহেলিত এই কচুয়াকে বাংলাদেশের মধ্যে উন্নত কচুয়ায় রূপান্তর ও পরিচিত করেছেন, ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি। তিনি আমাদের সকলের অভিভাবক, তাঁর নেতৃত্বে আমরা এই উপজেলাকে আরো এগিয়ে নিতে সকলের সহযোগিতা চাই।

অনুষ্ঠানের আয়োজক কচুয়া উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট মো. হেলাল উদ্দিন বলেন, কচুয়ার আরেক রত্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন আবিস্কার ড.সেলিম মাহমুদ। কচুয়ার প্রানপ্রিয় অভিভাবক, জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মতো ড.সেলিম মাহমুদ এর মাধ্যমে কচুয়া উপজেলাকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিবেন বলে আমরা আশা প্রকাশ করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের মানব ও শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাড. মো. জিল্লুর রহমান জুয়েল, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আইয়ুব আলী পাটওয়ারী, সহ-সভাপতি মো. আমির হোসেন, সাধারন সম্পাদক মো. সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

উপস্থিত ছিলেন  চীন আওয়ামীলীগ শাখার সভাপতি তরুন কান্তি দাস টিটু, কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম, রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক জিএস রাশেদুল হাসান সুমন, সাবেক ছাত্রলীগ নেতা কাজী এনামুল হক শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো, সোহাগ উদ্দিন প্রমুখ।

একই দিনে ড. সেলিম মাহমুদ পালাখাল ও সাচার বাজারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ