চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার ইফতার মাহফিল সম্পন্ন৷

আলমুজাদ্দেদী ২৪ বিডি. কম:  আজ ২৩ ই এপ্রিল রোজ শনিবার চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার ব্যবস্থাপনায় চাঁদপুর প্রেসক্লাব ভবনস্থ এলিট চাইনিজ এন্ড রেষ্টুরেন্টে চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার সভাপতি এস এম জাহেদুল ইসলাম বাবুর সভাপতিত্বে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো নুরুন্নবী মিয়াজি রুবেল’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার পৃষ্ঠপোষক কচুয়া উপজেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান জননেতা জনাব মো শাহজাহান শিশির।
তিনি তাঁর বক্তব্যে বলেন,দেশ ও জাতি গঠনে ছাত্রসমাজের ভূমিকা সর্বক্ষেত্রে প্রশংসনীয়।ছাত্রসমাজরাই দেশের জন্য কাজ করে যাচ্ছে দিনরাত।আমি আশাবাদী ছাত্রসমাজ এগিয়ে গেলে দেশ এগিয়ে যাবে।
তিনি তাঁর বক্তব্যে আরো বলেন,কচুয়া উপজেলার শিক্ষার্থীর কল্যাণে আমি শিশির অতীতে ছিলাম ভবিষ্যতে আছি থাকব ইনশাআল্লাহ। তোমাদের সংগঠনের কল্যাণে সব সময় নিয়োজিত থাকব।                                                 
ইফতার মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজ হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো বেদারুল আলম,উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর মো কামরুল হাছান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো মেহেদী হাসান, চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার উপদেষ্টা রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মো আরিফ উল্লাহ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার জনাব মো ইয়াকুব মাষ্টার ,সংস্থার উপদেষ্টা এবং বাংলাদেশ ছাত্রলীগ কচুয়া উপজেলার সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সবুজ, সংস্থার উপদেষ্টা তানজীর রেজা রনি,বাংলাদেশ ছাত্রলীগ নেতা শাহালম মোল্লা, মো সোহেল,মো মারুফ,চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার সহ-সভাপতি মো ইব্রাহিম পাটোয়ারী, সহ-সভাপতি মো সবুজ সিকদার, সহ-সভাপতি মো বাছির উদ্দিন, সহ-সভাপতি মো শাহপরান হোসেন, যুগ্ম- সাধারণ সম্পাদক মো আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক মো আল আমিন, শিপন চন্দ্র, সাংগঠনিক সম্পাদক মো শাহাব উদ্দিন শিহাব, মো কামরুল হাসান, খন্দকার মিলন হোসাইন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো মোফাজ্জল হোসেন শুভ,দপ্তর সম্পাদক মো আরিফ হোসেন, উপ দপ্তর সম্পাদক মো আরিফ, উপবৃত্তি বিষয়ক সম্পাদক মো মোতালেব, সদস্য মো ইসমাঈল হোসেন সহ চাঁদপুর সরকারি কলেজে অধ্যয়নরত কচুয়া উপজেলার সাবেক ও বর্তমান শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিল ও আলোচনা সভা সফলভাবে সম্পন্ন হওয়ায় চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থার সভাপতি এস এম জাহেদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো নুরুন্নবী মিয়াজি রুবেল সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সহযোগিতায় যেনো চাঁদপুরস্থ কচুয়া ছাত্রকল্যাণ সংস্থাকে যেনো সামনে এগিয়ে নিয়ে যেতে পারে সেই আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ