গড়িয়ায় অনুষ্ঠিত হলো ভারত,বাংলাদেশ, নেপাল ইতিহাস মঞ্চের (ভারত শাখা) সম্মেলন

সুলেখা সরকার :২৩/৮/২০১৯, শুক্রবার, আআজাদ হিন্দ পাঠাগার, গড়িয়া। অনুষ্ঠিত হলো ভারত,বাংলাদেশ, নেপাল ইতিহাস মঞ্চের (ভারত শাখা) সম্মেলন। বিষয় সাহিত্য ও সাংস্কৃতিক আলোচনার মধ্য দিয়ে দুটি দেশের মৈত্রী বন্ধন। উপস্থিত ছিলেন সোহেল মোঃ ফখরুদ-দিন সাধারণ সম্পাদক, লেখক, ইতিহাসবিদ ও সাংবাদিক । শিক্ষাবিদ লায়ন হাকিম, প্রাবন্ধিক ও সমাজসেবী। আবদুর রহিম কবি ও শিক্ষাবিদ। মাসুদ আহমেদ রানা কবি ও শিক্ষাবিদ। এছাড়াও উপস্থিত ছিলেন শ্রদ্ধেয় কবি বরুন চক্রবর্তী এবং অন্যান্য। ভারত শাখার পক্ষে যার ঐকান্তিক প্রচেষ্টায় এই অনুষ্ঠান সফলতা পেল তিনি কবি, সংগঠক তারকদাদা। সারাদিন উপোষ থেকে সাহিত্যের সেবা ;আর এক পাগল সৈনিক। ধন্যবাদ জানাই শঙ্করদাদাকেও যিনি ভীষণ ভালো সঞ্চালনা করেছেন।
বাংলাভাষার প্রসার এবং সংকটের মুখে সকল বাঙালিকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে আজ আমাদের এই প্র‍্য়াস আরও বেশি মানুষকে উজ্জীবিত করবে অধিকারের প্রশ্নে সেই আশাটুকু প্রসারিত হলো আজ। বিশ্বে বাংলাভাষা নিজস্ব মর্যাদায় ফুটে থাকবে।
চিত্রে থাকতে পারে: 5 জন ব্যক্তি, Sulekha Sarkar সহ, ব্যক্তিগণ দাঁড়িয়ে রয়েছেন, ব্যক্তিগণ বসে রয়েছেন এবং ইন্ডোর


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

  • item-thumbnail

    ৩০০ রোগের সমাধান ১টি গাছেই

    Views 0Likes 0Rating 12345 সজনে গাছ সবার কাছেই খুব পরিচিত। সজনে ডাঁটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। তাছাড়া সজনের আছে নানা রোগ প্রতিরোধ ক্ষমতা। সজনের ...

ঘোষনাঃ