গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত ১ ২৫১ ,মৃত্যু ২১ জন,

                                                                                                                                                                 আল-মুজাদ্দেদী২৪বিডী.কম নিউজ:মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ৩৭০ জনে দাঁড়িয়েছে।                                                                                                                                         এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১ হাজার ২৫১ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ১২১ জনে দাঁড়িয়েছে।

মঙ্গলবার (১৯ মে ) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪০৮ জন। এ পর্যন্ত মোট সুস্থ হলেন ৪ হাজার ৯৯৩ জন।

তিনি বলেন, ‘গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয় ৯ হাজার ৯১ জনের। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৮ হাজার ৪৪৯ জনের। মোট পরীক্ষা করা হয়েছে ১ লাখ ৯৩ হাজার ৬৪৫ জনের।’

ডা. নাসিমা সুলতানা বলেন, ‘২৪ ঘণ্টায় নিহত ২১ জনের মধ্যে ১৪ জন ঢাকার। বাকিরা অন্য বিভাগের। বয়সের হিসেবে মৃতদের মধ্যে ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে দুইজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে পাঁচজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে পাঁচজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে চারজন ও ৭১ থেকে ৮০ বছরের মধ্যে দুইজন রয়েছেন।                                                                                                                                                          

গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেওয়া হয়েছে ৩২৬ জনকে। বর্তমানে আইসোলেশনে আছেন ৩ হাজার ৬১৬ জন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

  • item-thumbnail

    ৩০০ রোগের সমাধান ১টি গাছেই

    Views 0Likes 0Rating 12345 সজনে গাছ সবার কাছেই খুব পরিচিত। সজনে ডাঁটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। তাছাড়া সজনের আছে নানা রোগ প্রতিরোধ ক্ষমতা। সজনের ...

ঘোষনাঃ