খোকার মৃ’ত্যুর সংবাদ বেগম খালেদা জিয়া কান্নায় ভেঙ্গে পড়েন

খোকা মৃ'ত্যুর সংবাদ শুনে বেগম খালেদা জিয়া কান্নায় ভেঙ্গে পড়েন                                                                  আলমুজাদ্দেদী ২৪বি ডি. কমঃ  বিএনপির   অন্যতম গুরুত্বপূর্ণ নেতা সাদেক হোসেন খোকা মা’রা গেছেন। বাংলাদেশ সময় দুপুর ১ টায় তিনি মারা যান। তার মৃ’ত্যুর পরপরই বিএনপির মধ্যে শোকের ছায়া নেমে আসে। বিএনপির মধ্যে অত্যন্ত জনপ্রিয় নেতা ছিলেন সাদেক হোসেন খোকা। তিনি অখন্ড ঢাকার শেষ মেয়র।

সাদেক হোসেন খোকার মৃ’ত্যুর সংবাদ বেগম খালেদা জিয়া পান বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন কক্ষে। বন্দি অবস্থায় তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। একজন কর্তব্যরত ডাক্তার খালেদা জিয়াকে মৃত্যুর সংবাদ দেন। দুদিন ধরেই খালেদা জিয়া খোকার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছিলেন ডাক্তারদের কাছ থেকে। তার স্বাস্থ্যের অবনতি বা এরকম কোন সংবাদ আসলে যেন তাকে জানানো হয় সেটাও বলে রেখেছিলেন।

সেই প্রেক্ষিতে বিকাল ৩ টা নাগাদ খালেদা জিয়াকে সাদেক হোসেন খোকার মৃত্যুর সংবাদ দেওয়া হয়। মৃত্যুর সংবাদ শুনে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি সাদেক হোসেন খোকার জন্য দু:খ প্রকাশ করেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, খোকাকে ঢাকার অবিসংবেদিত নেতা হিসাবেও উল্লেখ করেন বিএনপি চেয়ারপারসন। তিনি উপস্থিত ডাক্তারদের কাছে স্মৃতিচারণ করেন বলেও একাধিক দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

ঘোষনাঃ