কচুয়ায় জাতীয় রক্তদাতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

“দিলে রক্ত বাঁচবে প্রাণ, চলো করি রক্তদান এবং আপনার রক্তদানে বাঁচতে পারে একটি মানুষের জীবন” এ প্রতিপাদ্যে কচুয়ায় জাতীয় রক্তদাতা দিবস পালিত হয়েছে।

২ নভেম্বর (শনিবার) সকালে কচুয়া উপজেলা সম্মিলিত সামাজিক সংগঠন ফোরামের আয়োজনে রক্তদাতা দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি কচুয়া পৌর ভবন থেকে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পৌর ভবনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ (অলি)।

আলোর মশালের সভাপতি ওমর ফারুক সায়েমের সভাপতিত্বে এবং সহ-সভাপতি মো. মেহেদী হাসানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি মো. জাকির হোসেন বাটা এবং কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসান প্রমূখ।এসময় আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক সুমন শিকদার, আলোর মশাল সামাজিক যুব সংগঠন, বন্ধন রক্তদাতা সংগঠন, এলবিডি গ্রæপ, নির্ভর রক্তদাতা সংস্থা এবং আহবান রক্তদাতা সংস্থার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

  • item-thumbnail

    ৩০০ রোগের সমাধান ১টি গাছেই

    Views 0Likes 0Rating 12345 সজনে গাছ সবার কাছেই খুব পরিচিত। সজনে ডাঁটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। তাছাড়া সজনের আছে নানা রোগ প্রতিরোধ ক্ষমতা। সজনের ...

ঘোষনাঃ