আহলে সুন্নাত ওয়াল জামাত কচুয়া শাখার  অভিষেক অনুষ্ঠিত

  http://i1.wp.com/kachuabarta.com/wp-content/uploads/2019/11/50.jpg        আলমুজাদ্দেদী ২ ৪বি ডি. কমঃ  আহলে সুন্নাত ওয়াল জামাত কচুয়া শাখার  অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ১ নভেম্বর শুক্রবার কচুয়া দক্ষিন বাজার সাবেক বাসষ্টেশনের পশ্চিম পাশের মাঠে আহলে সুন্নাত ওয়াল জামাত শাখার  অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলহাজ্ব মাওলানা  আব্দুল হক শাহজীর সভাপতিত্বে ও মাওঃ শাহ জালাল আল-ক্বাদেরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাওঃ আলহাজ্ব মেছবাহুল ইসলাম লতিফি। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব অ্যাডভোকেট দেলোয়ার হোসেন পাটওয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ,সমাজ সেবক আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আলহাজ্ব মাওলানা আলমগীর শাহ আল-ক্বাদেরী, মাওলানা  মোঃ বেলায়েত হোসেন, আলহাজ্ব মাস্টার আব্দুল হক মিয়া ও আলহাজ্ব মাওঃ মনিরুজ্জামান । অনুষ্ঠানের প্রধান অতিথি অভিষেকে সকল সদসস্যদেরকে শপথ বাক্য পাঠ করান এবং দোয়া ও মুনাজাত পরিচালানা করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

শিক্ষাঙ্গন

খেলাধুলা

লাইফস্টাইল

  • item-thumbnail

    ৩০০ রোগের সমাধান ১টি গাছেই

    Views 0Likes 0Rating 12345 সজনে গাছ সবার কাছেই খুব পরিচিত। সজনে ডাঁটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। তাছাড়া সজনের আছে নানা রোগ প্রতিরোধ ক্ষমতা। সজনের ...

ঘোষনাঃ